Madagascar: Escape 2 Africa (2008)

Others (All Movies & Series), Adventure, Animation, Comedy, Drama


Type

Movie

Language / ভাষা

Hindi, Dual Audio

Quality

WEB-DL

**ম্যাডাগাস্কার: এসকেপ ২ আফ্রিকা (২০০৮) সিনেমার রিভিউ:**


ম্যাডাগাস্কার: এসকেপ ২ আফ্রিকা, ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ড্রিমওয়ার্কস অ্যানিমেশন প্রযোজিত একটি অত্যন্ত জনপ্রিয় সিক্যুয়াল। প্রথম সিনেমার মতোই, এই সিনেমাটি অ্যালেক্স (সিংহ), মার্টি (জেব্রা), মেলম্যান (জিরাফ), এবং গ্লোরিয়া (হিপ্পো) চরিত্রগুলিকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে। এইবার, তাদের অ্যাডভেঞ্চার ম্যাডাগাস্কার থেকে শুরু হয়ে আফ্রিকার বন্য পরিবেশে গিয়ে পৌঁছায়।


সিনেমাটির কাহিনী শুরু হয় তখন, যখন এই চার প্রাণী এবং তাদের সঙ্গী পেঙ্গুইনরা একটি বিমান চালিয়ে নিউ ইয়র্কে ফিরে যাওয়ার চেষ্টা করে, কিন্তু দুর্ঘটনাবশত তারা আফ্রিকার সাভানায় গিয়ে নামে। সেখানে তারা নতুন নতুন অভিজ্ঞতার সম্মুখীন হয়, বিশেষ করে অ্যালেক্স, যে তার পরিবারের সঙ্গে পুনর্মিলিত হয় এবং তার আসল পরিচয়ের মুখোমুখি হয়।


সিনেমার প্রধান আকর্ষণ হল এর হাস্যরস, যা প্রথম সিনেমার মতোই প্রানবন্ত এবং মজার। বিশেষ করে, পেঙ্গুইনদের হাস্যকর কাণ্ডকারখানা এবং কিং জুলিয়ানের অদ্ভুত আচরণ দর্শকদের হেসে খুন করেছে। এছাড়াও, সিনেমাটি বন্ধুত্ব, পরিবারের মূল্যবোধ, এবং নিজের পরিচয় খুঁজে পাওয়ার মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলি নিয়ে দর্শকদের চিন্তা করার সুযোগ দেয়।


অ্যানিমেশন এবং ভিজ্যুয়াল এফেক্টসের কথা বলতে গেলে, ম্যাডাগাস্কার: এসকেপ ২ আফ্রিকা প্রথম সিনেমার চেয়ে আরও উন্নত। আফ্রিকার প্রকৃতি, প্রাণীকুল এবং পরিবেশ অসাধারণভাবে ফুটিয়ে তোলা হয়েছে, যা দর্শকদের চোখে আনন্দ দেয়। 


সব মিলিয়ে, ম্যাডাগাস্কার: এসকেপ ২ আফ্রিকা একটি মজাদার এবং হৃদয়স্পর্শী সিনেমা, যা দর্শকদের আবারও হাসির রোল তুলে এবং সাথে কিছু মূল্যবান শিক্ষা প্রদান করতে সক্ষম। প্রথম সিনেমাটি যারা পছন্দ করেছেন, তারা নিঃসন্দেহে এই সিক্যুয়ালটিও উপভোগ করবেন।

Download links 

Download