Madagascar (2005)

Others (All Movies & Series), Adventure, Animation, Comedy


Type

Movie

Language / ভাষা

English, Hindi, Dual Audio

Quality

WEB-DL

**ম্যাডাগাস্কার (২০০৫) সিনেমার রিভিউ:**


ম্যাডাগাস্কার হল ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত একটি জনপ্রিয় অ্যানিমেটেড সিনেমা, যা ড্রিমওয়ার্কস অ্যানিমেশন দ্বারা নির্মিত। সিনেমাটি মুলত চারটি প্রাণীর কাহিনী নিয়ে তৈরি হয়েছে, যারা নিউ ইয়র্কের একটি চিড়িয়াখানায় বসবাস করে। অ্যালেক্স (একটি সিংহ), মার্টি (একটি জেব্রা), মেলম্যান (একটি জিরাফ), এবং গ্লোরিয়া (একটি হিপ্পো) এই চারটি প্রাণী একে অপরের খুব ঘনিষ্ঠ বন্ধু। 


মার্টির মুক্তির আকাঙ্ক্ষা তাকে নিয়ে যায় জঙ্গলের গভীরে, যেখানে এই চার বন্ধুর অ্যাডভেঞ্চার শুরু হয়। নিউ ইয়র্কের চিড়িয়াখানা থেকে শুরু করে তারা গিয়ে পড়ে বন্য জীবনের মধ্যে, যা তাদের জন্য একেবারেই নতুন অভিজ্ঞতা। জীবনের বাস্তবতা, বন্ধুত্ব, এবং বন্য প্রকৃতির সঙ্গে মানিয়ে চলার সংগ্রাম সিনেমাটিকে মজার এবং শিক্ষণীয় করে তুলেছে।


এই সিনেমার অ্যানিমেশন এবং চরিত্রগুলির এক্সপ্রেশন অসাধারণভাবে ফুটিয়ে তোলা হয়েছে, যা ছোটদের পাশাপাশি বড়দেরও মন জয় করতে সক্ষম। এছাড়াও, সিনেমাটির সংলাপ এবং হাস্যরস একে আরো আকর্ষণীয় করেছে। বিশেষ করে পেঙ্গুইনদের মজার কারসাজি এবং কিং জুলিয়ানের নাচ দর্শকদের বিনোদন দিয়েছে।


সামগ্রিকভাবে, ম্যাডাগাস্কার একটি মজাদার, রঙিন এবং হালকা-ফুলকা মুভি যা পরিবারের সবাইকে একসাথে বসে উপভোগ করার জন্য উপযুক্ত।

Download link

Download