Ved (2022)

Others (All Movies & Series), N/A


Type

Movie

Language / ভাষা

Hindi

Quality

WEB-DL

"বেদ" (2022) সিনেমাটি মারাঠি চলচ্চিত্র জগতে একটি উল্লেখযোগ্য সংযোজন, যেখানে মূলত প্রেম, প্রতিশোধ, এবং সম্পর্কের জটিলতা নিয়ে কাহিনী গড়ে উঠেছে। এটি জনপ্রিয় মারাঠি অভিনেতা রীতেশ দেশমুখের পরিচালনায় নির্মিত প্রথম সিনেমা, এবং এতে প্রধান চরিত্রে তিনি নিজেই অভিনয় করেছেন। 


গল্পের কেন্দ্রবিন্দুতে রয়েছে সত্যর (রীতেশ দেশমুখ), যার জীবন প্রেমে পূর্ণ হলেও ভাগ্যের নিষ্ঠুর পরিহাসে তা ছিন্নভিন্ন হয়ে যায়। সিনেমার শুরুতে সত্যরের জীবন বেশ সহজ এবং শান্তিপূর্ণ মনে হলেও, ধীরে ধীরে তার জীবনের অন্ধকার দিকগুলো প্রকাশ পেতে শুরু করে। প্রেমের সম্পর্কে বিশ্বাসঘাতকতা, প্রতিশোধের আগুন, এবং নিজের আত্মপরিচয় খুঁজে পাওয়ার সংগ্রাম, এই সবই গল্পের মূল চালিকাশক্তি।


রীতেশ দেশমুখ তার অভিনয়ে চরিত্রের আবেগ ও বেদনা খুবই প্রভাবশালীভাবে ফুটিয়ে তুলেছেন। সহ-অভিনেত্রী জেনেলিয়া দেশমুখ, যিনি বাস্তব জীবনেও রীতেশের স্ত্রী, অসাধারণ অভিনয় দিয়ে সত্যরের জীবনকে আরও জীবন্ত করে তুলেছেন। তাদের অন-স্ক্রিন কেমিস্ট্রি দর্শকদের হৃদয়ে গভীরভাবে প্রভাব ফেলবে।


সিনেমার চিত্রনাট্য বেশ মজবুত, এবং প্রত্যেকটি দৃশ্যের ভিজ্যুয়ালাইজেশন খুবই মনোমুগ্ধকর। সিনেমার গানগুলোও দর্শকদের মন কাড়তে সক্ষম হয়েছে, যা কাহিনীর আবেগকে আরও বাড়িয়ে দিয়েছে। তবে, কিছু কিছু জায়গায় গল্পের গতি একটু ধীর মনে হতে পারে, যা কিছু দর্শকদের জন্য বিরক্তিকর হতে পারে।


সব মিলিয়ে, "বেদ" (2022) একটি হৃদয়স্পর্শী এবং আবেগঘন সিনেমা, যা প্রেম এবং প্রতিশোধের এক চমৎকার মিশেল। রীতেশ দেশমুখের পরিচালনা এবং অভিনয় এই সিনেমাকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে, যা মারাঠি সিনেমার ভক্তদের জন্য অবশ্যই দেখা উচিত।


Download link

Download 720p