Flower Of evil (2020) [ Season 1 Complete ] review in Hindi 

Others (All Movies & Series), Crime, Drama,  Mystery


Type

Movie

Language / ভাষা

Hindi, Dual Audio, Korean

Quality

WEBRip

**"ফ্লাওয়ার অফ ইভিল" সিরিজ নিয়ে রিভিউ:**


"ফ্লাওয়ার অফ ইভিল" একটি দক্ষিণ কোরিয়ান থ্রিলার-রোম্যান্স ড্রামা, যা রহস্য, সাসপেন্স, এবং মানসিক দ্বন্দ্বের এক অসাধারণ সংমিশ্রণ। এই সিরিজটি প্রথম থেকেই দর্শকদের মনোযোগ ধরে রাখতে সক্ষম এবং প্রতিটি পর্বের শেষে একটি নতুন টুইস্ট দর্শকদের আকর্ষণকে আরও বাড়িয়ে তোলে।


সিরিজটির মূল চরিত্র, বায়েক হি-সাং, একটি জটিল এবং রহস্যময় চরিত্র, যাকে অভিনয় করেছেন লি জুন-গি। তিনি একজন আদর্শ স্বামী এবং পিতা হিসেবে পরিচিত, কিন্তু তার অতীতের ভয়াবহ গোপনীয়তা ধীরে ধীরে উন্মোচিত হয়। তার স্ত্রী, চা জি-ওন, একজন পুলিশ গোয়েন্দা, যার চরিত্রে অভিনয় করেছেন মুন চে-ওন। তার চরিত্রটি শক্তিশালী এবং সংবেদনশীল, যিনি তার স্বামীর প্রকৃত পরিচয় নিয়ে সন্দেহ করতে শুরু করেন।


গল্পের বুনন, পরিচালনা, এবং চিত্রগ্রহণ অসাধারণ। প্রতিটি দৃশ্য খুবই সুন্দরভাবে ফুটে উঠেছে, যা দর্শকদের চোখে দৃঢ়ভাবে লেগে থাকে। সিরিজটি শুধু একটি ক্রাইম থ্রিলার নয়, বরং একটি গভীর ভালোবাসার গল্পও, যা বিশ্বাস, বিশ্বাসঘাতকতা, এবং ক্ষমার দিকগুলোকে সুন্দরভাবে তুলে ধরে।


সিরিজের সাউন্ডট্র্যাক এবং ব্যাকগ্রাউন্ড মিউজিকও চমৎকার, যা প্রতিটি মুহূর্তকে আরও সাসপেন্সফুল এবং আবেগময় করে তোলে। বিশেষত, সিরিজের শেষের দিকে টানটান উত্তেজনা এবং নাটকীয় পরিণতি সত্যিই প্রশংসার দাবিদার।


তবে, কিছু জায়গায় গল্পের ধীরগতি বা অপ্রত্যাশিত টুইস্টগুলো কিছু দর্শকের কাছে একটু জটিল মনে হতে পারে। তবুও, সামগ্রিকভাবে "ফ্লাওয়ার অফ ইভিল" একটি মাস্টারপিস সিরিজ, যা ক্রাইম, থ্রিলার, এবং রোম্যান্সের ভক্তদের অবশ্যই দেখা উচিত। এই সিরিজটি আমাদের ভালোবাসা এবং বিশ্বাসের বিভিন্ন স্তরের ওপর নতুন করে ভাবতে বাধ্য করবে।


Download links

💫EP 1 

💫EP 2 


💫EP 3 


💫EP 4 


💫EP 5 


💫EP 6 


💫EP 7 


💫EP 8 


💫EP 9 


💫EP 10 


💫EP 11 


💫EP 12 


💫EP 13 


💫EP 14 


💫EP 15 


💫EP 16 


💫EP 17 


💫EP 18 


💫EP 19 


💫EP 20 


💫EP 21 


💫EP 22 


💫EP 23